বড়সড় ডাকাতির ছক ভেস্তে দিল মালদা পুলিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

১০ জুন, মালদাঃ ডাকাতির আগেই সমস্ত ছক ভেস্তে দিলো পুলিশ। আগ্নেয়াস্ত্র সহ মালদার মানিকচক থানার পুলিশের হাতে ধরা পড়লো ডাকাত দলের তিন সদস্য। তবে পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের ৪ থেকে ৫ জন সদস্য। ধৃতদের সোমবার মালদা জেলা আদালতে পেশ করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, ধৃতরা হলেন সফিকুল ইসলাম,সানাউল শেখ , শেখ আব্দুল বারিক। ধৃতরা সকলেই মানিকচক থানার বড়োবাগান এলাকার বাসিন্দা। পুলিশ ধৃতদের কাছে থেকে একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ, একটি লোহার রড, একটি হাসুয়া এবং একটি নম্বরহীন ছোট গাড়ি বাজেয়াপ্ত করেছে।

রোজকার মতো রবিবার রাতেও মালদা- মানিকচক রাজ্য সড়কে তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। সেই সময় একটি ছোট গাড়ি নম্বরহীন অবস্থায় দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। ঘটনায় গাড়িটি আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই কিছু অসঙ্গতি সামনে আগে। তবে তৎক্ষণাৎ পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের ৪ থেকে ৫ জন সদস্য। পুলিশের হাতে ধরা পড়ে তিন সদস্য। তারপরই ধৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। ধৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ধৃতরা রাতের অন্ধকারে মানিকচক স্ট্যান্ড এলাকায় ডাকাতির ছক কষে ছিল। তবে তার আগেই পুলিশের হাতে ধরা পড়ে যায়। সোমবার ধৃত তিন জনকে মালদা জেলা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে মানিকচক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *