মধুচক্রের আসর ঘিরে ধুন্ধুমার বালুরঘাট, অভিযুক্ত যুবককে গণপ্রহার উত্তেজিতদের

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, ৪ জুলাইঃ বালুরঘাট শহরে বাড়ি ভাড়া নিয়ে মধুচক্রের আসর চালানোর অভিযোগ ঘিরে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হল। বৃহস্পতিবার এই অভিযোগে শহরের একেগোপালন কলোনি এলাকা থেকে এক যুবক সহ দুই যুবতীকে পাকড়াও করে স্থানীয় বাসিন্দারা। ধৃত যুবককে দেওয়া হয় গণপ্রহারও। একই সাথে আটক ২ যুবতীকে ধাক্কাধাক্কি করে উত্তেজিতরা। বাসিন্দাদের রোশের হাত থেকে রক্ষা পায়নি বাড়ির মালিক সহ ভাড়াটিয়া মহিলাও। তাদের কেউ টানা হিঁচড়া করা হয় সকলের সামনে। এই ঘটনার খবর পেয়ে এদিন বালুরঘাট থানার পুলিশ পৌঁছে মধুচক্রের আসরে পাকড়াও এক যুবক, দুই যুবতী সহ বাড়ির মালিক ও ভাড়াটিয়া মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শহরের বাজার পাড়া এলাকার বাসিন্দা একে গোপালন কলোনিতে একটি বাড়ি ভাড়া নিয়ে ওই মধুচক্রের আসর চালাতেন। ফলে প্রতিদিন নিত্যনতুন যুবক-যুবতীদের আনাগোনা ছিল ওই বাড়িতে। এদিন এমন ঘটনা প্রত্যক্ষ করেই সকলে মিলে অভিযুক্তদের হাতেনাতে পাকড়াও করে। তাদের তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

মধুচক্রের চালানোর অভিযোগ বাড়ির মালিক সহ ভাড়াটিয়া অস্বীকার করলেও স্থানীয় বাসিন্দা পিংকি শীল বলেন, এলাকার পরিবেশ নষ্ট করে ওখানে চলত মধুচক্রের আসর। প্রতিদিন নিত্যনতুন যুবক-যুবতীদের দেখা মিলত সেখানে। এমন ঘটনায় এলাকার পরিবেশ নষ্ট হতে বসেছিল যার প্রতিবাদেই এদিন সকলে মিলে ওই বাড়িতে হানা দিয়ে তিন জনকে আটক করে।

বালুরঘাট থানার আইসি জয়ন্ত দত্ত জানিয়েছেন ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *